মুক্তি পেলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সাজা’

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :
মঙ্গলবার রাতে প্রকাশিত হলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সাজা’। নববার্তা ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হয় এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি । গ্রামীণ এক প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। বিশ্বাসঘাতকতা ও ভালোবাসার অবমূল্যায়নের বিভিন্ন খণ্ডচিত্র তুলে ধরা হয়েছে। ইতিমধ্যে টেইলরে প্রশংসিত হয় সাজা’ । ‘সাজা’ গল্পটি রচনা ও পরিচালনা করেন রিয়েল তন্ময় ।

‘সাজা’ নিয়ে পরিচালক রিয়েল তন্ময় বলেন, ‘গল্পটি অসাধারণ একটি গল্প। আমার এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি সবার জীবনেরই গল্প নিয়ে নির্মিত হয়েছে বলা যেতে পারে। এই চলচ্চিত্রে দর্শক তাদের পেছনে ফেলে আসা রোমাঞ্চকর এক অতীত কে দেখতে পারবে। বেশি কিছু বলতে চাই না। দর্শকদের উদ্দ্যেশ্যে এটাই বলব ভালো একটি কাজ আপনাদের উপহার দেয়ার চেষ্টা করেছি। এই গল্পে শিক্ষণীয় কিছু রাখার চেষ্টা করেছি। আশা করি অবশ্যই চলচ্চিত্রটি সবার ভালো লাগবে। আমি সাজা নিয়ে অনেক আশাবাদী।’

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন মো. জাকির হোসেন। দুলালের চিত্রগ্রহণে এই চলচ্চিত্রে অভিনয় করেছেন মারুফ সরকার, জান্নাত রোজ, সুমন খান সানি, শাকিব, মিষ্টি তানিয়া, মুনিয়া প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এনায়েত হোসেন।

Leave a Reply

%d bloggers like this: