বাংলাদেশী অন-ডিমান্ড রাইড শেয়ারিং সার্ভিস প্রতিষ্ঠান পিকমি লিমিটেডের হেলমেট বিতরণ

ওয়াসিম এমদাদঃ বৃহঃবার (১৫ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জ হলে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশী অন-ডিমান্ড রাইড শেয়ারিং সার্ভিস প্রতিষ্ঠান পিকমি লিমিটেডের হেলমেট বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধনী।বিজনেজ অপারেশন্স ম্যানেজার শরিফুল ইসলাম তারেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) সম্মানীত চেয়ারম্যান জনাব ইলিয়াস কাঞ্চন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিটিভি এবং সারাবাংলার প্রধান সম্পাদক, মিডিয়া ব্যক্তিত্ব জনাব সৈয়দ ইশতিয়াক রেজা।অনুষ্ঠানে পিকমির সম্মানীত রাইডারদের মধ্যে হেলমেট বিতরণ করা হয়। প্রধান অতিথির বক্তব্যে জনাব ইলিয়াস কাঞ্চন পিকমি লিমিটেডকে ধন্যবাদ জানান।
পাশাপাশি দেশীয় এই প্রতিষ্ঠানটি যেন আগামী দিনে আরও ভালো সেবা প্রদান করতে পারে সে ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বিশেষ অতিথির বক্তব্যে সৈয়দ ইশতিয়াক রেজা পিকমি লিমিটেডের হেলমেট বিতরণ কার্যক্রমকে সাধুবাদ জানান এবং রাইডারদের উদ্দেশ্যে সড়কের শৃঙ্খলা মেনে মোটরযান চালানোর জন্য পরামর্শ দেন।
প্রতিষ্ঠানটির সম্মানিত ম্যনেজিং ডিরেক্টর জনাব ওমর আলী রাজ উপস্থিত অতিথিবৃন্দকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে বাংলাদেশের বেকারত্ব দূরীকরণে পিকমি সবসময় কাজ করে যাবে এই আশাবাদ ব্যক্ত করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিকমি লিমিটেডের সিওও অমিত চক্রবর্তী, প্রকল্প পরিচালক মোজাম্মেল হোসেন সজল, পরিচালক মেশকাত হোসেন রাকিব প্রমূখ।

 

Facebook Comments