--------------------------------------------------------------------------------

বিজয় দিবস উপলক্ষে নোয়াখালীতে হিফজুল কোরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত

আরিফ সবুজ নোয়াখালী প্রতিনিধি: মহান মুক্তিযুদ্ধে শাহাদাৎবরণকারী সকল শহীদদের স্মরণে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার অন্যতম সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ’আল-ফালাহ সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের আয়োজনে আজ রবিবার (১৬ই ডিসেম্বর) সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের এচহাক মুন্সিরহাট ঈদগাহ মসজিদ মিলনায়তনে হিফজুল কোরআন প্রতিযোগীতা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

আল-ফালাহ সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক এবং নোয়াখালী হোমিওপ্যাথিক হসপিটাল এন্ড কলেজের প্রভাষক মাওলানা ডা. মোহাম্মদ ইলিয়াসের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা জজ্ আদালতের এডিশনাল পাবলিক প্রসিকিউটর এবং সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড.মোহাম্মদ ওমর ফারুক চেয়ারম্যান, এছাড়াও এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সুবর্ণচর উপজেলা যুবলীগের আহবায়ক এড. আবুল বাসার ডিপটি চেয়ারম্যান। আল-ফালাহ সামাজিকও সাংস্কৃতিক পরিষদের উপদেষ্টা মাওলানা শাহাব উদ্দিনের সভাপতিত্বে বেলা ৯টা থেকে শুরু হওয়া প্রতিযোগীতায় সুবর্ণচর উপজেলার ৮টি হিফজুল কোরআন মাদ্রাসার প্রায় অর্ধশতাধিক প্রতিযোগী এতে অংশগ্রহন করেন। এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা আখতারুল ইসলাম, হাফেজ মাওলানা তানজীল হোসেন এবং হাফেজ মাওলানা রবিউল হক।

এতে ১ম,২য় এবং ৩য় ছাড়াও সর্বমোট ১৩জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়। পরে প্রতিযোগীতা শেষে সন্ধায় প্রথমস্থান অধিকারকারী মো. আতাউল্যাহ দ্বিতীয়স্থান অধিকারকারী মো.আব্দুর রশীদ তৃতীয়স্থান অধিকারকারী মো.জিয়াউর রহমানসহ মোট ১৩ জনের হাতে পুরস্কার তুলেদেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Facebook Comments