--------------------------------------------------------------------------------

নুসরাতের মৃত্যুতে বাংলাদেশ মাদরাসা ছাত্রকল্যাণ পরিষদের শোক

ফেনী জেলার সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি দুর্বৃত্তদের হাতে আগুনে পুড়ে নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ মাদরাসা ছাত্রকল্যাণ পরিষদ। এক যৌথ বিবৃতিতে মাদরাসা ছাত্রকল্যাণ পরিষদের কেন্দ্রীয় আহবায়ক হাফিজ জাকির হোসাইন ও সদস্য সচিব খন্দকার মোকাদ্দাস আলী বলেন, ফেনী জেলার সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি দুর্বৃত্তদের হাতে আগুনে পুড়ে নিহত হওয়ার ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত। তার পরিবার-পরিজনদের মত আমরাও স্বজনকে হারানোর বেদনা অনুভব করছি। তাকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাকারীরা মানুষ নামের কলঙ্ক।
নেতৃবৃন্দ আরো বলেন, কোনো সভ্য মানব সমাজে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার ঘটনা কখনো কল্পনাও করা যায় না। নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ছাত্রসমাজ ঐক্যবদ্ধ। এ ধরনের ঘটনা যাতে আর কেউ ঘটানোর সাহস না পায়, সে জন্যই নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করার ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানাচ্ছি।
আমরা মহান আল্লাহর কাছে দোয়া করি, আল্লাহ যেনো আমাদের মজলুম বোন নুসরাত জাহান রাফিকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করে। প্রেস বিজ্ঞপ্তি।

Facebook Comments