‘শুনতে কি পাও’ – সাদ,রায়হান

ঈদ উৎসবে শিল্পীদের বরাবরি প্রত্যাশা থাকে ভক্তদের চমকপ্রদ উপহার দেয়া। তাই দীর্ঘসময়ের পর নতুন গান নিয়ে আসলো জনপ্রিয় নয়েজ হাউজ এর সাদ শাহরিয়ার। এবারের ঈদ উপলক্ষে জি-সিরিজের ব্যানারে গত সপ্তাহে মুক্তি পেলো “শুনতে কি পাও” শিরোনামের গানটি। গানটিতে কন্ঠ দিয়েছেন রায়হান আহমেদ। গানের কথা লিখেছেন গায়ক নিজেই। সুর ও সংগীতায়োজন করেছেন সাদ শাহরিয়ার। ইতিমধ্যেই গানটি শ্রোতাদের মনে দারুণ সাড়া ফেলেছে।

গানটি সম্পর্কে গায়ক রায়হান আহমেদ জানান,”চমৎকার একটি কাজ করেছি। এমনিতেই সাদ শাহরিয়ার দারুণ কাজ করেন। সাথে আমি আমার সেরাটা দেয়ার চেষ্টা করেছি। আশা করি শ্রোতাদের খুবই ভালো লাগবে”। গানটি নিয়ে সাদ শাহরিয়ার নিজের অনুভূতি প্রকাশ করে বলেন,”অনেকটা সময় নিয়ে গানটি করেছি। আমার কাছে মনে হয়েছে গানটি আমারই জীবনের কথা বলে”।

সাদ শাহরিয়ার মূলত ব্যান্ড সংগীত করলেও ২০১২ সালে তার প্রথম স্লো এলবাম “ফুলের নাম” এবং ২০১৭ সালে “ভালো লাগবেনা” শিরোনামে দ্বিতীয় এলবাম প্রকাশ পায়। এ প্রসঙ্গে সাদ শাহরিয়ার আরো বলেন,ভালোবাসার জায়গা থেকে গান করি। সবসময় নিজের মত করেই সেরাটা দেয়ার চেষ্টা করি। আগামীতেও গানকে এভাবে ভালোবেসে যাবো।

Facebook Comments