শাকিব খানের “বীর” সিনেমায় নতুন নায়িকা আরিয়ানা জামান

বিনোদন ডেস্ক: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াৎ বিরতি কাটিয়ে সিনেমা নির্মাণে ফিরছেন। তার ৫০তম সিনেমা ‘বীর’। সিনেমাটির নির্মাণের ঘোষণার পর থেকে নায়িকা নিয়ে বেশ জল ঘোলা হয়েছে। সব জটিলতা কাটিয়ে এবার চূড়ান্ত করা হয় চিত্রনায়িকা শবনম বুবলিকে।

১৫ জুলাই মহরতের মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু হয়। কিছুদিন বিরতি দিয়ে আগামী মাসের শেষদিকে আবার শুরু হচ্ছে ‘বীর’র শুটিং। এরই মাঝে জানা গেল, সিনেমাটিতে আরও একজন নায়িকা যুক্ত হচ্ছে শাকিবের বিপরীতে। তিনি নবাগতা আরিয়ানা জামান। গতকাল (২৪ আগস্ট) সন্ধ্যায় প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের অফিসে চুক্তিবদ্ধ হয়েছেন এই নবাগতা নায়িকা। সিনেমাটির অন্যতম প্রযোজক এমডি ইকবাল এমনটি জানিয়েছেন গণমাধ্যমকে।

নতুন ছবির প্রসঙ্গে নবাগত নায়িকা আরিয়ানা জামান বলেন, ‘আমি এতদিন নিজেকে প্রস্তুত করছিলাম সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার অফার এসেছিলো। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো।’

প্রসঙ্গত, আরিয়ানা জামান বেশ কয়েক বছর ধরে মডেলিংয়ে যুক্ত। দেশের নামিদামি অনেক ব্র্যান্ডের হয়ে কাজের অভিজ্ঞতা আছে তার।

Lea

Facebook Comments