বিনোদন

শাকিব খানকে নিয়ে মুখোমুখি ববি-বুবলী

ঈদে শাকিব খানকে নিয়ে মুখোমুখি হচ্ছেন আলোচিত নাযিকা ইয়ামিন হক ববি ও বিউটি কুইন বুবলী। আসন্ন ঈদে মুক্তি মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত দুটি সিনেমা। একটি ‘নোলক’ অন্যটি ‘পাসওয়ার্ড’ । এই দুই ছবি নিয়ে মুখোমুখি হচ্ছেন নায়িকা ববি ও বুবলী।

‘নোলক’ ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন নায়িকা ববি, ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।

‘নোলক’ ছবির গল্প, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ। আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাবে জানিয়ে তিনি বলেন, “সম্প্রতি ‘নোলক’ ছবিটি প্রদর্শনের জন্য সেন্সর বোর্ডের অনুমতি পেয়েছি। গতকাল হাতে পেয়েছি সেন্সর ছাড়পত্র। এতে ছবিটি মুক্তি দিতে আর কোনো বাধা রইল না। আসন্ন ঈদে ছবিটি মুক্তির দেওয়ার পরিকল্পনা করেছি। এরই মধ্যে আমরা মুক্তির প্রক্রিয়া সম্পন্ন করেছি।

ফেরারী ফরহাদ আরো বলেন, ‘নোলক’ একেবারেই গল্পনির্ভর একটি চলচ্চিত্র। অন্য কোনো ছবির নকল নয়। দর্শক এখন মৌলিক গল্পের ভালো মানের ছবি দেখতে চায়, যে কারণে ছবিটি নিয়ে আশাবাদী। ছবিতে শাকিব খানের সাথে জুটিবেঁধে অভিনয় করেছেন নায়িকা ববি। এর আগেও শাকিব-ববি জুটি দর্শক পছন্দ করেছেন।’

‘পাসওয়ার্ড’ সিনেমা পরিচালক মালেক আফসারী বলেন, ‘আমরা আসন্ন ঈদে ছবিটি মুক্তি দিচ্ছি। এরই মধ্যে সিনেমা হলে ছবিটি বুকিং করেছে সিনেমা হল মালিকরা। গতকাল আমরা ছবিটি দেখেছি। আমি পরিচালক হিসেবে তৃপ্ত, শাকিব খানও ছবিটি নিয়ে প্রশংসা করেছেন। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। এরইমধ্যে তিনি শাকিব খানের সাথে একাধিক ছবিতে অভিনয় করেছেন এবং দর্শক ছবিগুলো পছন্দ করেছেন।

সাকিব ইরতেজা সনেট প্রযোজিত ও পরিচালিত ‘নোলক’ ছবিতে শাকিব খান ও ববি ছাড়াও অভিনয় করছেন ওমর সানি, মৌসুমী ও তারিক আনাম খান। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

‘পাসওয়ার্ড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী।

Facebook Comments

Related Posts