মাহির নায়ক এবার জয় চোধুরী

ওয়াসিম এমদাদঃ বাংলা চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। অন্যদিকে নায়ক হিসেবে জয় চৌধুরীও বেশকিছু সিনেমায় কাজ করেছেন। জয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো অন্তরজালা। নতুন খবর হচ্ছে এবারই প্রথম একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন এ দুই তারকা। তাদের নতুন চলচ্চিত্রটির নাম হলো ‘আনন্দ অশ্রু’। ছবিটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক।




ছবিটি প্রসঙ্গে জয়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘কয়েকদিন আগেই ‘আনন্দ অশ্রু’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। ১৫ অক্টোবর সোমবার থেকে এ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছি। আশুলিয়ায় এর দৃশ্যধারণ করা হচ্ছে। সিনেমাটির কাজ বেশ ভালোই হচ্ছে। মাহির সঙ্গে কাজটি করতে খুবই ভালো লাগছে। আশা করছি, এর ফলাফল অনেক ভালো হবে।’ ভালো একটি ছবি পেতে যাচ্ছে দর্শক।

আনন্দ অশ্রু নামে আগেও একটি সিনেমা নির্মাণ করা হয়েছিলো। যার পরিচালক ছিলেন গুণী নির্মাতা শিবলী সাদিক। এতে অভিনয় করেছিলেন সালমান শাহ ও শাবনুর। ছবিটি সেসময় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। এবার একই নামে ছবি নির্মাণ করছেন মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সাইমন, মাহি ও জয় চৌধুরী। এতে ভিলেন হিসেবে থাকছেন শহিদুজ্জামান সেলিম। আরও অভিনয় করছেন গুণী অভিনেতা আলিরাজসহ অনেকে।

জয় চৌধুরীর মুক্তিপ্রাপ্ত অন্যান্য সিনেমাগুলোর মধ্যে এক জবান, আজব প্রেম, হিটম্যান, ক্ষনিকের ভালোবাসা ইত্যাদি উল্লেখযোগ্য।




Facebook Comments