--------------------------------------------------------------------------------

মালয়েশিয়ান দর্শকের মন কেড়েছেন নিরব

বিনোদন ডেস্ক: বলিউডের ‘শয়তান’ চলচ্চিত্রের মাধ্যমে আন্তর্জাতিক চলচ্চিত্র অঙ্গনে পর্দাপন করেছেন ঢালিউডের অন্যতম নায়ক নিরব। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে তার দ্বিতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র ‘বাংলাশিয়া’। মালয়েশিয়ার ১১১টি প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত এই চলচ্চিত্রটি প্রথম দিনেই আয় করেছে ৪৪ লাখ টাকা।

এরই মধ্যে মালয়েশিয়া থেকে আজকের পত্রিকাকে নিরব জানালেন, নতুন তথ্য। ‘Golden Screen Cinemas’ ওয়েবসাইটের সেরা দশে রয়েছে তার ‘বাংলাশিয়া’। নিবরের এমন তথ্যের পর আজকের পত্রিকার অনুসন্ধানে দেখা গেলো উক্ত ওয়েবসাইটের সেরা ১০ সিনেমার ক্যাটাগরিতে ৪ নাম্বারে রয়েছে ‘বাংলাশিয়া’। তবে মুক্তির প্রথম সপ্তাহে সিনেমাটি ছিল ২ নাম্বারে। এই ওয়েবসাইটে এক সপ্তাহে যত ছবি মুক্তি পায় এবং সেগুলো দর্শকপ্রিয়তার উপর ভিত্তি করে র‍্যাঙ্কিং করে থাকে।

‘বাংলাশিয়া’ পরিচালনা করেছেন মালয়েশিয়ার জনপ্রিয় পরিচালক নেম উই। এতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের মডেল ও অভিনেত্রী আতিকা সোহাইমি। ৯২ মিনিটের ছবিটির নাম প্রথমে ‘মাংগালা কাউবয়’ ছিল, পরে নামকরণ করা হয় ‘বাংলাশিয়া’। চলচ্চিত্রটি মালে, চায়না, তামিল, থাই, ইংরেজি ও বাংলা ভাষায় ডাবিং করা হয়েছে।

এদিকে মালয়েশিয়ার বিনোদন ও লাইফস্টাইল বিষয়ক পত্রিকা স্টার-২ এক প্রতিবেদনে বলেছে, দীর্ঘদিন নিষিদ্ধ থাকার কারণে ছবিটি মুক্তির পর দর্শক চাহিদা বিপুল পরিমাণে বেড়ে গেছে। আশা করা হচ্ছে ছবিটি প্রথম সপ্তাহে দেশটির সব সিনেমার রেকর্ড ছাড়িয়ে যাবে।

Facebook Comments