মনোনয়নপত্র জমা দিয়েছেন হিরো আলম

জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। বুধবার (২৮ নভেম্বর) বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নন্দীগ্রাম উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও মোছা. শারমিন আখতারের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর আগে এইচ এম এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্রের ফরম কিনেছিলেন হিরো আলম। তবে জাপার মোট ২২০ মনোনীত প্রার্থীর মধ্যে হিরো আলমের নাম নেই।

মনোনয়পত্র জমা দেয়ার পর হিরো আলম বলেন, মানুষ আমাকে ভালোবাসেন। মানুষের সেবা করতেই জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন চেয়েছিলাম, পাইনি। তাতে আমি থেমে থাকব না। আমি স্বতন্ত্র নির্বাচন করছি।

হিরো আলম যে আসনে (বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম) স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন সেখানে ক্ষমতাসীন আওয়ামী লীগের কোনো প্রার্থী নেই। আসনটিতে নৌকা প্রতীক পেয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন হাসানুল হক ইনুর নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) বর্তমান সাংসদ এ কে এম রেজাউল করিম তানসেন।

বিএনপি থেকে জিয়া শিশু-কিশোর সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি মোশারফ হোসেন, সাবেক সাংসদ জিয়াউল হক মোল্লা এবং জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন। আওয়ামী লীগের নৌকা প্রতীক চেয়ে না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন কাহালু উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক কামাল উদ্দিন কবিরাজ।

এছাড়া জেলা জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির ও কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা তায়েব আলী, অধ্যাপক আহছানুল হক এবং জাতীয় পার্টির নেতা নূরুল আমিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মো. ইদ্রিস আলী, তরীকত ফেডারেশনের কাজী এম এ কাশেম এবং এনপিপি নেতা আয়ুব আলী আসনটি থেকে নির্বাচন করতে মনোনয়নপত্র দাখিল করেছেন।

সূত্র : জাগো নিউজ

Facebook Comments