বীর’ ছবিতে থাকছেন না মৌমিতা মৌ

ওয়াসিম এমদাদঃ এ সময়ের জনপ্রিয় নায়িকা মৌমিতা মৌ। সম্প্রতি ‘বীর’ নামক নতুন একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ঢালিউড কিং শাকিব খান। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করার কথা ছিলো এই নায়িকার। নতুন খবর হলো এ সিনেমায় তিনি থাকছেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

ফেইসবুক ওয়ালে লিখে বিষয়টি নিশ্চিত করেন মৌমিতা মৌ। ফেইসবুকে তিনি লিখেন, সম্প্রতি আমাকে ইকবাল ভাইয়ের “বীর” ছবিতে নায়িকা হিসেবে চূড়ান্ত করা নিয়ে বিভিন্ন বিতর্ক সৃস্টি হয়েছে। আমি পরিস্কার ভাবে বলতে চাই- প্রযোজক আমাকে গল্পটি যেভাবে শুনিয়েছেন-তাতে আমি সন্তুষ্ট হয়ে ছবিটি করতে আগ্রহী হই। কিন্তু ছবিটিতে আমার চরিত্র নিয়ে যে ধরনের তর্ক-বিতর্ক সৃস্টি হয়েছে তা নিয়ে আমি খুব বিভ্রান্ত।

তাই ইতোমধ্যে প্রযোজকের সঙ্গে আলাপ করে ছবিটি আমি ছেড়ে দিয়েছি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল। উল্লেখ্য এ নায়িকার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অন্তর জ্বালা। এছাড়াও ‘তোলপাড়’ ও ‘রাগী’ সিনেমার কাজ শেষ পর্যায়ে রয়েছে। মৌমিতার ‘অন্ধকার জগত’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Facebook Comments