বিনোদন

প্রথম (মি) জিয়াউদ্দিন আলমের সুরে জিঙ্গেল’এ কন্ঠ দিলেন কনা ।

প্রথমবারের মতো সুরকার – গীতিকার জিয়াউদ্দিন আলমের সুরে জিঙ্গেল’এ কন্ঠ দিলেন জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা। জিঙ্গেলটি লিখেছেন আজিশা রহমান ইতি। মিউজিক এ্যারেজম্যান্ট করেছেন মুশফিক লিটু। সম্প্রতি একটি এই জিঙ্গেলটিতে কন্ঠ দেন কনা। জিঙ্গেলটি “সুন্দরী নারিকেল তেল” এর বিজ্ঞাপনের। জিয়াউদ্দিন আলম জানিয়েছেন, নির্মাতা আকাশ আমিনের নির্দেশনায় এই বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে দেখা যাবে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। বিজ্ঞাপনচিত্রের চিত্রগ্রাহক হিসেবে রয়েছেন ইবাদ আলিম।

নতুন জিঙ্গেলে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে সঙ্গীত তারকা কনা বলেন, প্রথম আলম ভাইয়ে সুরে জিঙ্গেল কন্ঠ দিয়ে খুব ভালো লেগেছে। দারুন হয়েছে কাজটি। আরও ভালো লাগছে এই কারণে যে, এই প্রথম আমার গাওয়া কোন জিঙ্গেলে ঠোঁট মেলাবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বিজ্ঞাপনটির আমি রাশ দেখেছি। অসাধারন নির্মান করেছেন এটির নির্মাতা আকাশ আমিন। খুব শীঘ্রি টিভি চ্যানেলে দর্শকরা দেখতে পাবেন “সুন্দরী নারিকেল তেলে” এর বিজ্ঞাপনচিত্রটি।

জিঙ্গেল নিয়ে জিয়াউদ্দিন আলম বলেন, এর আগে অসংখ্য গান লেখা ও সুর করা হলেও এই প্রথম আমি জিঙ্গেল নির্মাণ করেছি। এটা আমার জন্যে এক নতুন অভিজ্ঞতা। এছাড়া প্রথম আমার সাথে কাজ করলেন কনা। আর এই জিঙ্গেলটা করার পিছনে যার অবদান সব চেয়ে বেশি তিনি হলেন বিজ্ঞাপন নির্মাতা আকাশ আমিন। তার কাছে আমি কৃতজ্ঞ, আমাকে সুযোগ দেয়ার জন্য। কাজটা করার বেশি আগ্রহ ছিলো এই কারণে যে, বিজ্ঞাপনচিত্রের মডেল অপু বিশ্বাস এবং কণ্ঠ দেবেন কিনা। তাই বেশি আগ্রহ ছিল কাজটি করার জন্য।

নির্মাতা আকাশ আমিন বলেন, ‘অপু বিশ্বাসের ভক্তদের জন্য দারুন খবর। “সুন্দরী নারিকেল” তেলের বিজ্ঞাপনচিত্রটি। অপুর লিপে যাবে কনার কন্ঠ, তাই ভালো লাগাটাই অন্য রকম। আশা করছি এই বছরের সেরা একটি জিঙ্গেল নির্ভর বিজ্ঞাপনচিত্র হবে এটি। “সুন্দরী নারিকেল তেল” এর বিজ্ঞাপনচিত্রটির কাজ খুবই ভালো হচ্ছে। আশা করছি, গ্ল্যামারাস এই জিঙ্গেল নির্ভর বিজ্ঞাপনচিত্রটি চলতি মাসেই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার শুরু হবে।

Facebook Comments

Related Posts