বিনোদন

প্রকাশিত হতে যাচ্ছে মিউজিক ভিডিও “দূরে সরে থেকোনা”

মারুফ সরকার : বিনোদন প্রতিনিধি : সম্প্রতি রূপগঞ্জের ৩০০ ফিটের মনোরম লোকেশনে চিত্রায়িত হলো “দূরে সরে থেকোনা” শিরোনামের নতুন একটি মিউজিক ভিডিওর শুটিং। কলকাতার দেবপ্রিয়া এর গীত কবিতায়,গানটির সুর সঙ্গীত ও কন্ঠ দিয়েছেন স্যাম্জ শামীম। “দূরে সরে থেকোনা” গানটিতে মডেল হিসাবে দেখা যাবে নীল মিত্র ও জান্নাত’কে।

গানটি পরিচালনা করেছেন সময়ের পরিশ্রমী নির্মাতা মাহফুজ আহমেদ। তিনি জানান একটি রোমান্টিক প্রেম কাহিনী নিয়ে তৈরী হয়েছে এ গানের গল্প। আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি কাজটি ভালো ভাবে করতে,আশা করছি দর্শকদের গানটি ভালো লাগবে। প্রযোজনা করেছেন জাকির হোসেন।

মডেল নীল বলেন ,আমি এই গানটি করতে পেরে খুব খুশি আশা করি দর্শকদের গানটি খুব ভালো লাগবে। মডেল জান্নাত বলেন, পরিচালক মাহফুজ ভাই খুব যত্ন নিয়ে কাজটি করেছেন তাই আমি আশা করি গানটি সবার খুব ভালো লাগবে। খুব শীঘ্রই সাউন্ডটেক এর ব্যানারে গানটি মুক্তি পাবে বলে নির্মাতা সুত্রে জানা যায়।

মডেল জান্নাত বলেন, পরিচালক মাহফুজ ভাই খুব যত্ন নিয়ে কাজটি করেছেন তাই আমি আশা করি গানটি সবার খুব ভালো লাগবে। খুব শীঘ্রই সাউন্ডটেক এর ব্যানারে গানটি মুক্তি পাবে বলে নির্মাতা সুত্রে জানা যায়।

Facebook Comments

Related Posts