--------------------------------------------------------------------------------

নতুন ছবি শুরু করলেন মৌমিতা

বিনোদন প্রতিবেদক : বর্তমান প্রজন্মের নায়িকা মৌমিতা মৌ। সম্প্রতি তিনি ‘দরদ’ নামের নতুন একটি ছবির কাজ শুরু করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়ক সালমান জাফরী। এই ছবিটি নির্মাণ করছেন ঢাকাই চলচ্চিত্রের যুগল নির্মাতা অপূর্ব রানা। সম্প্রতি রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে শেষ হয়েছে ছবিটির প্রথম লটের শুটিং।

খুব শিঘ্রই ছবিটি দ্বিতীয় লটের শুটিং শুরু হবে বলে জানান নায়িকা মৌমিতা মৌ। নতুন ছবি প্রসঙ্গে মৌমিতা মৌ বলেন, ‘আমার অনেক দিনের ইচ্ছা ছিল নির্মাতা অপূর্ব রানা ভাইয়ের সাথে কাজ করার, অবশেষে ইচ্ছাটা পূরণ হলো। ‘দরদ’ ছবিটির গল্প এক কথায় অসাধারণ বললেই চলে। এরই মধ্যে বেশ কিছু দৃশ্যের শুটিংও শেষ হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমার বিশ্বাস এই ছবিটির মাধ্যমে দর্শকরা আমাকে নতুন রূপে দেখতে পাবেন। আমি চেষ্টা করব আমার সর্বোচ্চটা দিতে। এই ছবিটি নিয়ে আমি আশাবাদী।’ এছাড়াও সম্প্রতি মুক্তি পেয়েছে মৌমিতা মৌর দ্বিতীয় মিউজিক ভিডিও ‘বিশ্বাসের একটা ব্যাপার’। শিশির সাধকের লেখা ও সুরে গানটি গেয়েছেন এই প্রজন্মের সম্ভাবনাময় সঙ্গীতশিল্পী ক্যাপ্টেন। সঙ্গীত পরিচালনা করেছেন রোজেন আর গানটি পরিচালনা করেছেন সাংবাদিক আকাশ নিবির।

ইতিমধ্যে দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-এর ব্যানারে গানটি প্রকাশিত হয়েছে। ২০১৩ সালে নির্মাতা কালাম কায়সার পরিচালিত ‘তোমার আছি তোমারই থাকব’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন মৌমিতা।

ছবিটি মুক্তির পরই চলচ্চিত্র-সংশ্লিষ্টদের চোখে পড়েন তিনি। এরপর রাজু চৌধুরী পরিচালিত ‘তুই শুধু আমার’, সায়মন তারিক পরিচালিত ‘মাটির পরী’, শামীমুল ইসলাম শামীমের ‘একমুঠো স্বপ্ন’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও ‘তোলপাড়’ ও ‘রাগী’ নামের দুইটি ছবির কাজও শেষ করেছেন তিনি।

Facebook Comments