--------------------------------------------------------------------------------

তারকারা নাচের মহড়ায় ঘাম ঝরাচ্ছেন

ওয়াসিম এমদাদঃ বাংলাদেশ চলচ্চিত্রের সাথে সম্পৃক্ত সংগঠনগুলো প্রতি বছরই বার্ষিক বনভোজনের আয়োজন করে থাকে। এতে বিভিন্ন আয়োজনের পাশাপাশি জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানও করা হয়। প্রতিবারই সাংস্কৃতিক অনুষ্ঠানের ইভেন্টগুলোতে অংশ নিয়ে থাকেন দেশীয় চলচ্চিত্রের তারকা অভিনয়শিল্পীরা। দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীরাও গান গেয়ে অনুষ্ঠানকে মাতিয়ে তোলেন। এবছরও আগামী ৩০ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনের আয়োজন করা হচ্ছে।

বনভোজনকে কেন্দ্র করে ২৬ জানুয়ারী শনিবার থেকে বিএফডিসিতে শিল্পীরা নাচের মহড়া করছেন। নাচগুলোর কোরিগ্রাফি করছেন দেশের খ্যাতিমান নৃত্য পরিচালক মাসুম বাবুল। প্রতিদিন সন্ধ্যার পর থেকে বিএফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সে চলছে নাচের মহড়া।

বাংলা সিনেমার বেশকিছু জনপ্রিয় গানের সাথে পারফর্ম করার জন্য নাচের মহড়ায় অংশ নিচ্ছেন চিত্রনায়ক জয় চৌধুরী, শিপন মিত্র, নাদিম, সানজু জন, অভি, সাইফ খান, চিত্রনায়িকা আচঁল আঁখি, জলি, বিপাশা কবির, নীড়, দিপালী, অমৃতা খান, বিন্দুয়াসহ এ প্রজন্মের অনেক নায়ক-নায়িকা।

এ প্রসঙ্গে মাসুম বাবুল বলেন, ‘আগামী ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বনভোজন। শিল্পীরা যার যার শিডিউল মতো এসে নাচের অনুশীলন করছেন। আশা করছি, সবাই যার যার অবস্থান থেকে ভালো পারফর্ম করবেন।’

Facebook Comments