--------------------------------------------------------------------------------

‘তরুণ নির্মাতাদের সুযোগ দিতে চাই আর কে প্রোডাকশন’

 বিনোদন প্রতিবেদক : কিছু দিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে প্রযোজনা প্রতিষ্ঠান ‘আর কে প্রোডাকশন’। এই প্রতিষ্ঠানটি থেকে চলচ্চিত্র, নাটক, টেলিফিল্ম নিয়মিত ভাবেই নির্মাণ হচ্ছে। এরই মধ্যে ‘নিশ্চুপ ভালোবাসা’ নামের একটি চলচ্চিত্রও প্রযোজনা করছে এই প্রতিষ্ঠানটি। এই ছবিটি নির্মাণ করেছেন তরুণ মেধাবী নির্মাতা রুবেল মাহমুদ। এতে অভিনয় করেছেন রাশেদ প্রহর, রাশেদ খান, সারা জেরিন, আফফান মিতুল সহ আরও অনেকে। ছবিটির শুটিং অনেক আগেই শেষ হয়েছে।

এছাড়াও ডাবিং ও এডিটিংয়ের কাজও প্রায় শেষ। বর্তমানে ছবিটি মুক্তি অপেক্ষায় রয়েছে বলে জানান প্রতিষ্ঠানটির কর্ণধার রাশেদ খান। চলচ্চিত্র ছাড়াও ‘আর কে প্রোডাকশনের’ ব্যানারে নির্মিত হয়েছে ‘বড় জামাই’ ও ‘লাভ এক্সপ্রেস’ নামের দুইটি খন্ড নাটক। এবার নতুন খবর, চলচ্চিত্র-নাটকের পাশাপাশি ‘আর.কে প্রোডাকশন’ প্রযোজনা করবে বিগ বাজেটের মিউজিক ভিডিও। এজন্য তরুণ নির্মাতাদের দারুণ সুযোগ দিতে চান প্রযোজনা প্রতিষ্ঠান ‘আর কে প্রোডাকশন’।

এ প্রসঙ্গে ‘আর কে প্রোডাকশনের’ কর্ণধার রাশেদ খান বলেন, ‘খুব শীঘ্রই শুরু হবে ‘আর কে প্রোডাকশনের’ বিগ বাজেটের মিউজিক ভিডিওর শুটিং। সুন্দর ভাবেই ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ নামের একটি গানের রেকর্ডিং সম্পূর্ন হয়েছে। আশা করি, সামনে সপ্তাহে আমরা শুটিংয়ে যাব। এই গানটির কথা ও সুর ছাড়াও কন্ঠ দিয়েছেন তরুণ সংগীতশিল্পী মেহেদী বাপন।’

এছাড়াও খুব শিঘ্রই প্রযোজনা প্রতিষ্ঠান ‘আর কে প্রোডাকশন’ থেকে বিগ বাজেটের বেশ কয়েকটি নতুন ছবি নির্মাণের ঘোষণা দেওয়া হবে বলে জানান ‘আর কে প্রোডাকশনের’ কর্ণধার রাশেদ খান।

Facebook Comments