জনপ্রিয় ইউটিউবার তাহসিনেশনকে মৃত দেখাচ্ছে ফেসবুক!

রিপন ছালাউদ্দিন: কোনো ফেসবুক ব্যবহারকারী মারা যাওয়ার পর বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হলে সেই অ্যাকাউন্ট সাধারণত রিমেম্বারিং করে রাখে ফেসবুক। কিন্তু এবার জীবিত ব্যক্তির অ্যাকাউন্টকেই মৃত দেখাচ্ছে ফেসবুক। জনপ্রিয় ইউটিউবার তাহসিন এন রাকিব তার ইউটিউব চ্যানেল নাম তাহসিনেশন।

সোমবার সকালে বিষয়টি নজরে আসার পর দেখা যায়, ১,২৫,০০০ একলক্ষ পঁচিশ হাজারেরও বেশি ফলোয়ার থাকা ওই অ্যাকাউন্টটির নামের উপরে রিমেম্বারিং লিখে রাখা হয়েছে। এরপর বিষয়টি নিয়ে তাহসিন এন রাকিব সঙ্গে ফেসবুকে যোগাযোগের চেষ্টা করা হলে তার কোন সাড়া পাওয়া যায়নি।

যুক্তরাস্ট্রে বসবাসরত বাংলাদেশী একজন ইউটিউবার তাহসিন এন রাকিব। তার চ্যানেল তাহসিনেশন বেশ জনপ্রিয় একটি বাংলা ইউটিউব চ্যানেল। তিনি এই চ্যানেলের জন্য মজার সব বাংলা ভিডিও বানান। এছাড়াও তিনি বাংলাদেশী অন্যান্য বাজে ইউটিউবারদের (তার মতে) রোস্ট বা সমালোচনা করে থাকেন তার ভিডিওতে। তিনি জনপ্রিয় হয়েছিলেন তার টপ ফাইভ ভিডিও সিরিজের মাধ্যমে। এই ভিডিও সিরিজগুলোতে সেরা পাঁচ বাংলাদেশী বিষয় নিয়ে আলোচনা করা হয়। ইউটিউবে ভিডিও করা ছাড়াও তাহসিন গান লিখেন। তার নিজের একটি মিউজিক স্টুডিও রয়েছে। তিনি নোয়াখালীর সন্তান এবং ভিডিওতে মজা করে মাঝে মাঝেই নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলেন।

Facebook Comments