--------------------------------------------------------------------------------

এবার মনোনয়ন ফরম কিনলেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত

ওয়াসিম এমদাদঃ চিত্রনায়িকা মিষ্টি জান্নাত জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মনোয়ন পত্র কিনেছেন। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন। নিজে সক্রিয় রাজনীতি না করলেও পরিবারের সদস্যরা আওয়ামী রাজনীতির সঙ্গে যুক্ত যার কারণে তিনি এখন সক্রিয় হতে চান।
মিষ্টি জান্নাত বলেন, আমি কলেজে পড়ার সময় ছাত্রলীগের রাজনীতির সাথে সেই অর্থে জড়িত ছিলাম না, কিন্তু সমর্থন ছিল সবসময়। আমার মা-চাচারা আওয়ামী লীগের সাথে জড়িত। আমিপো সক্রিয় হতে চাই। এবার আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার সঙ্গেও ছিলাম। অনেক চিন্তাভাবনা করেই আজ দুপুরে
(বৃহস্পতিবার) মনোনয়ন ফরম কিনেছি। মিষ্টি জান্নাত জানান, নানা জিল্লুর রহমান খুলনা অঞ্চলের মুক্তিযোদ্ধা ছিলেন। মা ২০০২ সালে খুলনা সিটি করপোরেশনের কমিশনার ছিলেন। চাচা হাবিবুর রহমান বাগেরহাটের একটি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। চাচাতো আনিসুর রহমান খুলনা সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র ছিলেন। এছাড়াও একি মামা এস্কেন্দার আলি ফরিদপুরের ভাঙা উপজেলার একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। মিষ্টি জান্নাত ঢাকাই ছবির একজন নায়িকা ও ডেন্টাল ছাত্রী। পুরো নাম জান্নাতুল ফেরদৌস মিষ্টি। বাংলা চলচ্চিত্র জগতে তিনি মিষ্টি জান্নাত হিসেবেই পরিচিত।
শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির অভিষেক। বর্তমানে মিষ্টির একটি চলচ্চিত্র তুই আমার মুক্তির অপেক্ষায় রয়েছে। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র তুই আমার রানি এবং তামিল ও ভোজপুরি রংবাজ খিলাড়ি তে অভিনয় করছেন মিষ্টি। তার পরিচিত চলচ্চিত্র চিনি বিবি।
Facebook Comments