বিনোদন

এবার ফেসবুক আইডি হ্যাকড হলো বিনোদন সাংবাদিক মাজহার বাবু‘র

রিপন সালাউদ্দিন: সম্প্রতি ফেসবুক হ্যাক নিয়ে সমস্যায় আছেন সাধারণ মানুষ। তবে এই সমস্যা থেকে বাদ পড়ছেন না তারকারাও সাংবাদিক। এবার হ্যাক হয়েছে এন.টিভি’র বিনোদন সাংবাদিক মাজের বাবু’র ফেসবুক আইডি।

এর আগে গত কয়েক মাসে অপু বিশ্বাস, শবনম বুবলী, আরেফিন শুভ, সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ, তাহসান, মিনার রহমান, চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমী, পরিচালক দেবাশীষ বিশ্বাসসহ আরো অনেকের ফেসবুক আইডি হ্যাকড হয়েছিল।

জানা গেছে, গত শনিবার রাত ১০ টার দিকে হ্যাকড হয় মাজহার বাবু’র ফেসবুক আইডি। আর তিনি যখন আইডিটি রিকোভার করার জন্য চেষ্টা করছিলেন তখন জানা যায় মালয়েশিয়ার আশপাশের কোনও জায়গা থেকে আইডিটি হ্যাকড করা হয়েছে।

সাংবাদিক মাজহার বাবু জানান, আমার পুরনো ফেসবুক আইডিটি হ্যাকড হওয়ায় নতুন করে পুরানো নামে একটি ফেসবুক আকান্ট খুলেছি ,আমার পরিচিত শুভাকাঙ্ক্ষীরা সবাই আমার নতুন আইডিতে কানেক্ট হবেন, নতুন আইডির নাম Mazhar Babu এছাড়া আমার আর কোন ফেসবুক আইডি নেই, বিষয় টি তিনি ফোনে নিশ্চিত করেন ।

ক্যারিয়ার শুরু সরাসরি সিনেমা বানানো দিয়ে। নেত্রকোনা জেলার মোহনগঞ্জ ডিগ্রি কলেজে পড়ার সময় থেকেই চিত্রপরিচালক এ কিউ খোকনের হাত ধরে সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু। এরপর কাজ করেছেন চাষি নজরুল ইসলাম, মোহম্মদ হোসেন জেমী, এফ আই মানিকের মত গুণী পরিচালকদের সাথে। মূলধারার গণমাধ্যমে কাজ করেছেন অনুষ্ঠান এবং সংবাদ প্রযোজকের দায়িত্বে। এরপর শুরু করেছেন বিনোদন সাংবাদিকতা।

Facebook Comments

Related Posts