বিনোদন

ইসি সচিবের পদত্যাগ চান হিরোআলম

বিনোদন ডেস্ক: দেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের ‘শাহেনশাহ’ সিনেমার শুটিং শেষ হচ্ছে আজ বুধবার। সিনেমাটিতে তার বিপরীতে আঝেন দুই নায়িকা নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। দুই নায়িকাকে সঙ্গে নিয়ে গাজীপুর পুবাইলে শেষ দিনের শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব। বিষয়টি জানালেন, ছবির পরিচালক শামীম আহমেদ রনি।

রনি জানান, ছবির গল্পের দৃশ্যায়ন শেষে হচ্ছে। থাইল্যান্ডে একটি গানের কাজ শেষ হয়েছে আগেই। আর ৩ টি গানের দৃশ্যায়ন বাকি থাকছে। ২৪ তারিখ থেকে ওই গানগুলোর কাজ শুরু হবে। এর আগে এফডিসি, আফতাব নগরসহ ঢাকার বিভিন্ন লোকেশনে কয়েক লটে শুটিং করা হয়েছে ছবিটির।

৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠান। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’র নির্মাণ কাজ। ছবিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।
শাহেনশাহ’র ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছেন লাইভ টেকনোলজিস। নির্মাতার রনির ইচ্ছে, আগামী বছর ভালো কোনো উপলক্ষে হাউজ ভোল্টেজ ধামাকা ‘শাহেনশাহ’ দর্শকদের কাছে পৌঁছে দেবেন।

Facebook Comments

Related Posts