--------------------------------------------------------------------------------

“ইন্দোনেশিয়ায় স্নিগ্ধতা ছড়াচ্ছেন পরীমণি”

ওয়াসিম এমদাদঃ বর্তমানে বাংলাদেশের অন্যতম গ্ল্যামার কন্যা পরীমনি। তিনি এখন ইন্দোনেশিয়ার বালিতে অবকাশ যাপনের মাধ্যমে নিজেকে ‘রিচার্জ’ করে নিচ্ছেন। গত সপ্তাহে তিনি সেখানে পৌছেছেন। সেখানে নিরিবিলি পরিবেশে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর ঘুরাঘুরির মাধ্যমে স্নিগ্ধতা ছড়াচ্ছেন এবং নিজেকে চাংগা করে নিচ্ছেন।

আজ পরীমনির ব্যক্তিগত আইডি এবং ভেরিফায়েড ফ্যান পেইজে সুইমিং এর কিছু ছবি পোস্ট করেছেন। এতে দর্শকদের বেশ সাড়া পড়ে গেছে সোশ্যাল সাইটে।

পরীমণি জানালেন, গত এক বছর বেশ কিছু পরিকল্পনা নিয়েছি। বলতে পারেন কয়েকটা ধামাকা আয়োজনও রয়েছে এর মধ্যে। শিগগিরই এগুলো বাস্তবায়ন করবো। তার আগে একটু অবকাশযাপনে বালিতে এলাম।

এদিকে গত বছরের শুরুতেই ‘স্বপ্নজাল’ দিয়ে চলচ্চিত্রবোদ্ধাদের বেশ নজর কাড়েন লাস্যময়ী পরীমণি। এ ছবিতে সম্পূর্ণ ভিন্ন লুকে তুলে ধরা হয়েছিল তাকে। দেশে-বিদেশে অনেক সিনেমাপ্রেমীর মন জয় করে নেয় ছবিটি। ‘স্বপ্নজাল’র পর পরী কিছুটা সময় নেন নিজেকে গুছিয়ে নেয়ার জন্য। ক্যারিয়ার শুরুর দিকেই একসঙ্গে দুই ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পরী। সেই ধারাবাহিকতায় প্রায় দেড় ডজন ছবিও ইতিমধ্যে মুক্তি পেয়েছে। কিন্তু ‘স্বপ্নজাল’ বেশ পরিবর্তন নিয়ে আসে তার ক্যারিয়ারে। এরই মাঝে গিয়াস উদ্দিন সেলিমেরই ওয়েব ফিল্ম ‘প্রীতি’তে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি।

Facebook Comments