অল্প সময়েই বেশ জনপ্রিয় দুই হাসানের ‘কাক্কু’

ওয়াসিম এমদাদঃ গত কয়েক বছরে বাংলা নাটকে যে ক’জন অভিনেতা তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন, তাদের মধ্যে অন্যতম আ খ ম হাসান। অন্যদিকে সাম্প্রতিক সময়ে নাট্যপরিচালক হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন জুয়েল হাসান। এ দুই ‘হাসান’ মিলে ইদানিংকালে কয়েকটি চমৎকার নাটক উপহার দিয়েছেন। সেগুলো খুব জনপ্রিয়তাও পাচ্ছে। সর্বশেষ জুয়েল হাসানের পরিচালনায় ‘কাক্কু’ নামক নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেন আ খ ম হাসান। নাটকটি ইউটিউবে মুক্তি দেয়ার মাত্র ২০ দিনের মাথায় ৭০ লাখেরও বেশি দর্শক এটি দেখেছেন। বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা বাঙ্গালীরা কমেন্টবক্সে নাটকটি সম্পর্কে খুবই প্রসংশা করেছেন।

এ প্রসঙ্গে নির্মাতা জুয়েল হাসান বলেন, গেল ঈদে জমজ ১০ নাটকটি ইউটিউবে সব থেকে বেশি দ্রুত ভিউজ পেয়েছিল, এখন সে রেকর্ড ভেঙ্গে আমার রচিত ও পরিচালিত ‘কাক্কু’ নাটকটি এগিয়ে। এ জন্য সকল দর্শক এবং অামাকে যারা উৎসাহ দিয়েছেন তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা ও অান্তরিক ভালোবাসা । সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন ভবিষ্যতে আরও ভালো কাজ উপহার দিতে পারি।

এ নাটকে আরও অভিনয় করেছেন, ফারজানা রিক্তা, শফিক খান দিলু, শায়লা ইসলাম, ইরা হাসান, বাবু আশরাফ, এ কে আজাদ এবং জুয়েল হাসান নিজে।

Facebook Comments