অর্থনীতি

মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে আলোচনা সভা

মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী ইউনানী চিকিৎসা শিক্ষা প্রতিষ্ঠান “তিব্বিয়া হাবিবিয়া কলেজ, ঢাকা” এবং “বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন” ঢাকা মহানগরী শাখার যৌথ উদ্যোগে তিব্বিয়া হাবিবিয়া কলেজ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের চেয়ারম্যান ও কলেজ ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া।

কলেজের অধ্যক্ষ ও এসোসিয়েশনের মহাসচিব হাকীম আ. খ. মাহবুবুর রহমান সাকীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের ইউনানী ঔষধ বিশেষজ্ঞ ও বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের ঢাকা মহানগরী শাখার সভাপতি হাকীম শাহ্ ইলহাম উল্লাহ চিশ্তী, দেশীয় চিকিৎসক সমিতির সভাপতি ডাঃ মোঃ মিজানুর রহমান। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন হাকীম রেজাউল করিম, হাকীম কামরুজ্জামান, ডাঃ নাজরিন সুলতানা, হাকীম আলাউদ্দিন, হাকীম নূরুজ্জামান বাবু, হাকীম আব্দুল্লাহ আল মামুন, মোঃ শাহাবুদ্দিন প্রমূখ।

সবশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

বার্তা প্রেরক-

(কাজী মনসুর-উল-হক)
পরিচালক, তথ্য ও গণসংযোগ, হামদর্দ
তিব্বিয়া হাবিবিয়া কলেজ-এর পক্ষে

Facebook Comments

Related Posts