বাংলাদেশ

হামর্দাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে তৎপর একটি মহল

হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াকফ) এর বিরুদ্ধে একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। হাকিম মো. ইউছুফ হারুন ভূইয়া বাংলাদেশের একজন সনামধণ্য লোক। ইউনানী হারবাল শাস্ত্র ও চিকিৎসা ক্ষেত্রে তার অবদান সর্বজন বিদিত। শতবর্ষী সনাম ধন্য এই প্রতিষ্ঠানটিকে সমাজের চোখে হেও প্রতিপন্ন করার জন্য কিছু অসাদু লোক কুৎসা রটনা করছে।

একটি মহল থেকে বিভিন্ন সময় অন্যায় অবদার করে আসছে। তাদের অন্যায়ের কাছে হামর্দাদ মাথানত করেনি বলেই বারবার অসাদুপায়ে কুৎসা রোটিয়ে বেড়ানো হচ্ছে। এই সকল পরিকল্পনার মূল উদ্দেশ্য হামর্দাদের ক্রেতা-বিক্রেতার ও শুভানুদ্ধায়ীদের বিভ্রান্ত করা।

হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াকফ) শতবর্ষী একটি প্রতিষ্ঠান। দেশে তারা দীর্ঘ দিন ধরে সুনামের সাথে ব্যবসা করে আসছে। রুহ্ আফজার বিরুদ্ধে বিভিন্ন সময় মিথ্যা অভিযোগ তোলা হলেও এই পানীয় বিএসটিআই কর্তৃক বারবার পরীক্ষিত। বিএসটিআই এর অনুমোদন সাপেক্ষেই স্বাস্থ্যকর এ পানীয় ষড়যন্ত্র উপেক্ষা করে সম্মান ও মর্যাদার নিয়ে নিজ অবস্থানে আছেন।

বাংলাদেশ সরকার ও ওয়াকফের সকল নিয়মনীতি মেনেই হামর্দাদ তাদের সকল কার্যক্রম পরিচালনা করে। এই সকল কুচক্রী মহলের অপপ্রচার থেকে হামর্দাদ তার সকল শুভাকঙ্খী এবং ক্রেতা-বিক্রেতাদের দুরে থাকার জন্য অনুরোধ করেছেন।

Facebook Comments

Related Posts