--------------------------------------------------------------------------------

নোয়াখালী পল্লী বিদ্যুতের খুঁটির তারে বাবা-ছেলের করুন মৃত্যু

নোয়াখালী(প্রতিনিধি) নোয়াখালী কবিরহাট উপজেলার নরোত্তম-পুর ইউনিয়নে পল্লী বিদ্যুতের লাইনের খুঁটির টানা তারে জড়িয়ে বাবা-ছেলের করুন মৃত্যু হয়েছে। তারা হলেন পদুয়া গ্রামের হাজী বাড়ীর আলী আহমদের ছেলে সালা উদ্দিন (৪৮) ও তার ছেলে সৌরভ হোসেন (১২) । বিদ্যুতের লাইন নির্মাণে খুঁটির টানা তারে ত্রুটি রয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

সোমবার সন্ধ্যায় ফলাহারী গ্রামের বজল মাস্টার বাড়ি সংলগ্ন এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। পরে রাত ৮.৩০ মিনিটের দিকে দুইজনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা জানান, করমবক্স আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে ভর্তি হয়েছে। দুপুরে মায়ের সাথে বাড়ীতে কাজ করে বিকেলে বাবার সাথে পানির মেশিন নিয়ে কাজে যায় সৌরভ। যাওয়ার সময় মাকে বলে যায় তাকে ৫টাকা দিতে হবে, একটা মাছ রান্না করতে কাজ থেকে রাতে ফিরে এসে খাবে। কিন্তু ৫টাকা আর মায়ের হাতের রান্না করা মাছ আর খাওয়া হলোনা সৌরভের। তিন ভাই বোনের মধ্যে সৌরভ সবার ছোট ছিল, শান্ত ভদ্র সকল ধরনের গুণ ছিল তার মধ্যে, অসুস্থ বাবাকে সবসময় কাজে সাহায্য করতো সৌরভ।

উল্লেখ্য, পল্লী বিদ্যুৎ কর্মীদের খামখেয়ালি কাজের বলি হলো সৌরভ ও তার বাবা সালা উদ্দিন। অকালে ঝরে গেল দু’টি তাজা প্রাণ। নিহত সালা উদ্দিনের পকেটে ২২টাকা পাওয়া যায়, যার মধ্যে ২০টাকা বিকেলে বাজারের কোন এক ব্যক্তি থেকে ধার নেওয়া।

Facebook Comments