বাংলাদেশ

নুসরাত হত্যার বিচারের দাবিতে ”নিরাপদ নোয়াখালী চাই” এর প্রতিবাদ সমাবেশ

ফেনীর সোনাগাজীর মাদ্রাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফি হত্যার সঙ্গে জড়িতদের সর্বো”চ শাস্তির দাবিতে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

সামাজিক সংগঠন “নিরাপদ নোয়াখালী চাই” এর উদ্যোগে পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী আজ শুক্রবার সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এই প্রতিবাদ সমাবেশ শুরু হয়। এতে যোগ দিয়েছে ঢাকা¯’ বৃহত্তর নোয়াখালীর বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।

সংগঠন গুলোর মধ্যে অন্যতম সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, ইসলামী ছাত্রসেনা পরিষদ, কাওমী মাদ্রাসা ছা্ত্র সংগ্রাম পরিষদ, শাপলা এসোসিয়েশন,ডিবেট ফর লিবারেশন এন্ড ডেমোক্রেসি,ফেরারী অনলাইন গ্রুপ,বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন সহ আরো অনেক গুলো সংগঠন মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে একাত্মতা পোষন করেন।

“নিরাপদ নোয়াখালী চাই” এর প্রধান সমন্বয়ক এম.সাইফুর রহমান রাসেল এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা বলেন ‘নুসরাতকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

যৌন হয়রানির অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে মামলা করলে সেই মামলা তুলে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করা হয়। কি মামলা না তোলায় নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা করা হয়। আমরা এর সুষ্ঠু বিচার ও অপরাধীর ফাঁসি দাবি করছি।’

Facebook Comments

Related Posts