--------------------------------------------------------------------------------

ঢাকাস্থ কোম্পানীগঞ্জ-কবিরহাট সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকাস্থ কোম্পানীগঞ্জ-কবিরহাট সোসাইটি (নোয়াখালী) এর উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ মে (১৪ রমজান) সোমবার কাকরাইলস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ’র কাউন্সিল হলে এ মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর আইনজীবী বিশিষ্ট রাজনীতিবিদ অ্যাডভোকেট জাকির হোসেনের সভাপতিত্বে এনায়েত উল্লাহ ফারুকীর সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন, মাওলানা আযহারি, অধ্যক্ষ সাদিক বিল্লাহ, ইবনে সিনার কর্মকর্তা ইলিয়াস হোসেন, বিশিষ্ট রাজনীতিবিদ শামসুদ্দিন পারভেজ, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হোসেন, ইফতার মাহফিল আয়োজক কমিটির আহবায়ক বার্সেলোনা ট্রাভেলস এর স্বত্বাধিকারীরা আব্দুল হালিম মানিক, ডাক্তার শওকত ইমরান, মেট্রো হোমসের পরিচালক যুবাইর ইসলাম ফারুকী প্রমুখ।

এছাড়াও কোম্পানীগঞ্জ ও কবিরহাটের বিশিষ্ট ব্যক্তিবর্গ মাহে রমজানের তাৎপর্য ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে আলোচনা করেন। এসময় অনুষ্ঠানে ঢাকায় অবস্থানরত নোয়াখালীর জেলার কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার সহস্রাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠানে আগত অতিথিগণ নোয়াখালীর কৃতিসন্তান কোম্পানীগঞ্জের গৌরব মেট্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফখরুল ইসলামের উদ্যেগে প্রথম বারের মত ঢাকাস্থ কোম্পানীগঞ্জ- কবিরহাট বাসীর সেতুবন্ধনে এই সোসাইটি গঠনের ভূয়সী প্রসংশা করেন।

এছাড়া বিশিষ্ট শিল্পপতি ফখরুল ইসলাম চিকিৎসার প্রয়োজনে দেশের বাইরে থাকায় তাঁর দ্রুত আরোগ্য কামনা করে দোয়া করা হয়। আলোচনা শেষে অনুষ্ঠানে আগত অতিথিবর্গসহ সকল রোজাদারের ইফতার গ্রহণ ও সালাতুল মাগরিব আদায়ের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments