ডেসটিনির এমডি ও চেয়ারম্যানের মুক্তির দাবিতে বিনিয়োগকারীদের মানববন্ধন

ওয়াসিম এমদাদঃ শনিবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ডেসটিনি ২০০০ লি. এর চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হোসাইন, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল আমীন, ডেসটিনি এগ্রো লি. এর পরিচালক লে.কর্নেল (অব.) দিদারুল আলম ও ডায়মন্ড এক্সিকিউটিভ সাইদুল ইসলাম খান রুবেলের নিঃশর্ত মুক্তির দাবিতে ডেসটিনির বিনিয়োগকারী ও ক্রেতা-পরিবেশকদের উদ্যোগে এক শান্তিপূর্ণ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
বিনিয়োগকারী মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন স্থান থেকে আগত বিনিয়োগকারীদের প্রতিনিধি যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম, সদস্যসচিব শরীফুল ইসলাম গাজী, যুগ্ম সদস্যসচিব মো.ওয়াসিম আকরাম, সিরাজাম মুনির, আব্দুল্লাহ আল মামুন, মোফাজ্জল হোসেন মানিক, কাজল কুমার সাহা, আব্দুর রহিম, খোরশেদ আলম, মিল্লাতুর রহমান চৌধুরী, আমিনুল ইসলাম, নাসরিন আজাদ, শারমিন আক্তার স্বর্ণা, শাহজালাল আনসারী, সাইফুল ইসলাম, শহীদ হোসেন, মাসুদ পারভেজ, শফিকুল ইসলাম মানিক, নজরুল ইসলাম ফয়সাল প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ডেসটিনি দ্বারা আমরা ক্ষতিগ্রস্ত নয়, প্রতারিতও নয়। ডেসটিনিতে অর্থ পাচার বা মানিলন্ডারিং হয়নি। সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট ও মনগড়া তথ্যের ভিত্তিতে ডেসটিনির বিরুদ্ধে মামলা করা হয়েছে। বিনা অপরাধে আমাদের অবিভাবক আলহাজ্ব মোহাম্মদ হোসাইন ও মোহাম্মদ রফিকুল আমীনকে প্রায় ৭ বছর কারাগারে আটক রাখা হয়েছে। অন্যায়ভাবে আমাদের ৪৫ লক্ষ ক্রেতা-পরিবেশকের কর্মসংস্থান কেড়ে নেয়া হয়েছে। এমতাবস্থায় আমরা আজ মানবেতর জীবনযাপন করছি।
উপস্থিত নারী বিনিয়োগকারীরা প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, আপনি একজন শিল্পবান্ধব জনদরদি রাস্ট্রনায়ক, আপনার নেতৃত্বে দেশ যখন অর্থনৈতিক উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে তখন একটি কুচক্রী মহল দুদককে বিভ্রান্ত করে আমাদের ৪৫ লাখ বিনিয়োগকারীর ক্ষতিসাধন করে আপনার সেই অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করছে। যাদের অনুপ্রেরণায় আমরা বিনিয়োগ করেছি সেই ডেসটিনির শীর্ষ পরিচালকদের দ্রুত আইনি প্রক্রিয়ায় নিঃশর্ত মুক্তি এবং সকল ব্যাংক অ্যাকাউন্ট খুলে দিয়ে ব্যবসায়িক কার্যক্রম চালুর মাধ্যমে আমাদের ৪৫ লাখ ক্রেতা-পরিবেশকের কর্মসংস্থান ফিরিয়ে দেয়ার বিষয়ে আপনার হস্তক্ষেপ কামনা করছি।
পরিশেষে শাহজালাল আনসারীর নেতৃত্বে মোনাজাতের মাধ্যমে মানববন্ধন সমাপ্ত করা হয়।
Facebook Comments