কোম্পানীগঞ্জে সিএনজি অটোরিক্সা চালক ও স্কুল ছাত্রদের মধ্যে পাল্টাপাল্টি হামলা

কোম্পানীগঞ্জ ( নোয়াখালী ) প্রতিনিধিঃ নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলায় ছাত্র ও সিএনজি অটোরিক্সা চালকদের মধ্যে পাল্টাপাল্টি হামলা, আহত ৮। চালকদের অবরোধে চরম ভোগান্তিতে পড়েছে যাত্রীরা। এ ঘটনা ঘটে আজ দুপুর ১২টায় উপজেলার বসুরহাট জিরোপয়েন্টে।

সূত্রে জানা যায়, দুপুর ১২টায় বসুরহাট জিরোপয়েন্ট এলাকায় এক স্কুল ছাত্র বাইক চালিয়ে শহরে প্রবেশ পথে সিএনজি চালিত অটোরিক্সার সাথে বাইকের ঘষা লাগে। এ সময় সিএনজি চালিত অটোরিক্সার চালক বাইক আরোহী স্কুল ছাত্রের সাথে কথা কাটাকাটি ও এক পর্যায়ে স্কুল ছাত্রকে ধাক্কা দেয়। এ খবর পেয়ে স্কুল ছাত্র সজলের সহপাঠীরা ঘটনাস্থলে এসে ঘটনাটি জানতে চাইলে তার অপর এক সহপাঠীর গায়ে হাত তোলে। পরে তার অপরাপর সহপাঠীরা জিরোপয়েন্টে অবস্থনরত চালকদের উপর হামলা চালায়। এ সময় ছাত্রদের হামলায় ৮ অটোরিক্সা চালক আহত হয় বলে সিএনজি চালকরা দাবী করেন। আহতরা হলঃ মোঃ তুহিন, সারওয়ার, তারেক, আবু সায়েদ, শিকদার, সাইফুল, মানিক ও সোহাগ।

এ খবর উপজেলার বিভিন্ন রুটের চালকদের মাঝে ছড়িয়ে পড়লে তারা বসুরহাটে এসে সমবেত হয়। পরে তারা দুপুর সাড়ে ১২টা থেকে বসুরহাট সহ অন্যান্য রুটে গাড়ী চালানো বন্ধ করে রাস্তা অবরোধ করে রাখে। এতে বিভিন্ন রুটের যাত্রীরা চরম ভোগান্তি পোহাতে হয়। এর প্রতিবাদে চালকরা বসুরহাটের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করে এবং বসুরহাট ফেনী রুটের ০৫-০০৭২ নম্বর বাসের গ্লাস ও ব্যাটারী চালিত বেশ কয়েকটি অটোরিক্সা ভাংচুর চালায়।

দীর্ঘ ৫ ঘণ্টা পর সন্ধ্যা সাড়ে ৫টায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান বসুরহাট জিরোপয়েন্টে এসে চালকদের সাথে কথা বলে হামলাকারীদের তালিকা দেয়ার নির্দেশ দেন এবং ওই তালিকাভুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে চালকরা অবরোধ প্রত্যাহার করে।

Facebook Comments