বাংলাদেশ

করপাড়া ইউনিয়ন যুব কল্যাণ সমিতি, ঢাকা’র যাত্রা শুরু

ওয়াসিম এমদাদঃ ঢাকাস্থ করপাড়া ইউনিয়নের যুব সমাজের উদ্যোগে একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠনের পথ চলা শুরু হয়েছে। এ উপলক্ষে শনিবার(৫ রমজান) রাজধানীর একটি রেস্তোরায় ইফতার ও বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের ছাত্র, চাকুরীজীবী ও ব্যবসায়ীসহ অনেকে।

লায়ন ইসমাইল গাজীর (ফাউন্ডার) সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লক্ষীপুর জেলা সমিতি, ঢাকা’র সাংগঠনিক সম্পাদক লায়ন আবুল বাশার শেখ। সকলে একসঙ্গে মোনাজাত ও ইফতার করার মধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

ইফতার শেষে বাদমাগরিব আরাফাত হোসেন রবিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভার কাজ আরম্ভ করা হয়। আগামী দিনে এই সংগঠনের উন্নতিকল্পে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন সামাজিক ব্যক্তিত্ব শামসুল আলম, লায়ন নূর আলম বাচ্চু, ফিরোজ আলম স্বপন।

সংগঠন গড়ার লক্ষে মতামত প্রকাশ করেন মোশারফ হোসেন সেলিম, নূর-নবী, নাসির উদ্দিন, শামসুল ইসলাম, সোহেল রানা, আল নোমান, আরিফ হোসেন, জহিরুল ইসলাম চৌধুরী, মোঃ শরিফুল ইসলাম আরো অনেকে। অনুষ্ঠানে বক্তারা ঢাকায় বসবাসকারী করপাড়া ইউনিয়নবাসীর সার্বিক কল্যাণে গঠিত সামাজিক সংগঠনটির লক্ষ্য-উদ্দেশ্য এবং এর নামকরণ নিয়ে আলোচনা করেন।

উপস্থিত সকলের সম্মতিক্রমে নতুন এ সংগঠন টির নামকরণ দেওয়া হয় “করপাড়া ইউনিয়ন যুব কল্যাণ সমিতি, ঢাকা”।

এই সংগঠনটি আগামী দিনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উপস্থিত কয়েকজনকে দায়িত্ব দিয়েছেন উপদেষ্টা মণ্ডলী। দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা হলেন,মোশারফ হোসেন সেলিম, শামসুল ইসলাম, নুর-নবী,লায়ন ইসমাইল গাজী, নূর আলম, মনির হোসেন, সোহেল রানা, মোঃ শরীফ উল্লাহ, আবুল খায়ের সাগর, মোহাম্মদ নাসির উদ্দিন, আল-নোমান, জহির চৌধুরী, সবুজ ইসলাম সবুজ।

করপাড়া ইউনিয়নের সকল কল্যাণমূলক কাজে এবং সুবিধাবঞ্চিতদের পাশে থাকার অঙ্গীকার করে সভাপতি লায়ন আবুল বাশার শেখ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Facebook Comments

Related Posts