আগামীকাল সন্ধ্যায় তফসিল ঘোষণা করবেন সিইসি

আগামীকাল (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দিয়ে তফসিল ঘোষণা করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় নির্বাচন কমিশন। সিইসির ভাষণ বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারে সরাসরি সম্প্রচার করা হবে। বেসরকারি টেলিভিশন ও রেডিওগুলো বাংলাদেশ টেলিভিশন হতে ফিড নিয়ে প্রচার করতে পারবে।

পাবনা-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী মো. আশিকুর রহমেনের গণসংযোগ

আর কে আকাশ, বাংলার মুখ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে জনসমর্থন আদায়ে গণসংযোগে মাঠে নেমেছেন পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মো. আশিকুর রহমান খান সবুজ। নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে ভোটযুদ্ধে নামতে তিনি সুজানগর উপজেলার পৌর বাজার থেকে যাত্রা শুরু করে কাকিয়ান, চলনা, কাদোয়া, কুড়িপাড়া, উদয়পুর, নাজিরগঞ্জ বাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি নৌকা ও জননেত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দিয়ে আগামী দিনে দলের প্রার্থীর পক্ষে বিস্তারিত »

পাবনা-৪ আসনে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন নজরুল ইসলাম রবি

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনা জেলার কৃতি সন্তান পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) নির্বাচনী এলাকায় মনোনয়ন প্রত্যাশী সাবেক ডিজিএফআই এর প্রধান মেজর জেনারেল নজরুল ইসলাম রবি (অব.) নির্বাচনী প্রচার প্রচারণায় প্রতিদিন বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন। তিনি প্রায় প্রতিদিনই পাবনার আটঘরিয়া-ঈশ্বরদী এলাকার বিভিন্ন স্থানে নেতাকর্মীদের নিয়ে দিন-রাত গণসংযোগ, উঠান বৈঠক, খোলা বৈঠক করছেন। এ ছাড়াও পথসভায় রাজনৈতিক নেতাকর্মী, ব্যবসায়ী, চাকুরীজীবি, শ্রমিক ও পেশাজীবিসহ সকল শ্রেণীর মানুষের সাথে কুশল বিনিময় করে জননেত্রী শেখ হাসিনার আদর্শ ও ন্যায়-নীতি নিয়ে জনগণের সেবা করার সুযোগ চেয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে দোয়া কামনা করছেন। এ আসনের বিস্তারিত »

বি.চৌধুরী এবং ডা. কামালের পাঁচ দাবি।

ডেস্ক রিপোর্ট:  গণফোরাম ও জাতীয় ঐক্য নেতা ডা. কামাল হোসেন এবং যুক্তফ্রন্টের আহ্বায়ক ও বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট বি. চৌধুরী যৌথভাবে সংবাদ সম্মেলন করছেন আজ। দুপুর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনে তাঁরা পাঁচ দফা দাবির কথা জানাবেন বলে নিশ্চিত করেছে একাধিক সূত্রে। চলতি বছর অনুষ্ঠেয় জাতীয় সংসদ জাতীয় নির্বচন-কেন্দ্রিক এই পাঁচ দফা সরকার মেনে না নিলে তাঁরা অন্দোলনে যাবেন বলেও ঘোষণা আসতে পারে।   নির্ভরযোগ্য সূত্রে বলছে, ডা. কামাল ও বি.চৌধুরীর পাঁচ দফার মধ্যে আছে : ১. নির্বচনের তফসিল ঘোষণা আগেই সংসদ ভেঙে দিতে হবে। আগামী ৩০ অক্টোবরের পর যেকোনো দিন বিস্তারিত »

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না : জামাতের কঠোর হুঁশিয়ারি

ডেস্ক রিপোর্ট: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না হবে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট অন্যতম শরীক জামাত। বাংলাদেশ জামাতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির ও সাবেক সংসদ সদস্য “মিয়া গোলাম পরোয়ার ” (১২সেপ্টেম্বর) ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে অনশন কর্মসূচিতে অংশ নিয়ে হুঁশিয়ারি দেন। মিয়া গোলাম পরোয়ার বলেন, দেশনেত্রীর ওপর বর্বরোচিত অত্যাচার করা হচ্ছে। আদালত তাকে জামিন দিলেও সরকার তাকে কারাগার থেকে বের হতে দিচ্ছে না। অমরা জামায়াত ইসলামী বিএনপির এই অনশনে পূর্ণ সমর্থন বিস্তারিত »

বগুড়া সদর থেকে জাতীয় পার্টির মনোনয়ন পাচ্ছেন হিরো আলম।

আশরাফুল আলম ওরফে হিরো আলম সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা একটি নাম । বগুড়া থেকে ঢাকায় আসেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তার কল্যাণে। এরপর বেশকিছু মিউজিক ভিডিওতে কাজ করেছেন। “মার ছক্কা” নামের একটি চলচ্চিত্রেও তিনি অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় দেখা মেলে তার ।গত মাসের শুরুর দিকে তিনি একটি হিন্দি সিনেমায় ও যুক্ত হন, “বিজু দ্য হিরো” আগামী ডিসেম্বর থেকে ছবির পুরো চিত্রয়ণের কাজ শুরু হবে। ছবিটি পরিচালনা করবেন প্রবাত কুমার। এটুকুই ছিল। কিন্তু নতুন খবর -এবার তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া থেকে এমপি নির্বাচনের ঘোষণা দেওয়ার পর থেকে বিস্তারিত »

নোয়াখালী ৬টি আসনে বিএনপি ও আওয়ামীলীগের প্রার্থী চূড়ান্ত (ভিডিও সহ)

রিপন ছালাউদ্দিন: নোয়াখালী -১ (চাটখিল-সোনাইমুড়ী) এ আসনে আওয়ামীলীগরে সম্ভাব্য প্রার্থী প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম। তিনি বিগত কয়েক বছর এলাকার উন্নয়ন কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। আওয়ামীলীগ থেকে তার মনোনয়ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। একরকম সবুজ সংকেত ও পেয়েছেন। তবে বর্তমান এমপি ও জেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি এইচএম ইব্রাহিম ও মনোনয়ন চাইবেন বলে জানা গেছে। অন্যদিকে এ আসন থেকে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম-মহাসচিব ও বাংলাদেশ বার কাউন্সিলের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রার্থী হচ্ছেন বলে যানা গেছে। বিগত সময়ে তিনি এ আসনে এমপি ও বিস্তারিত »